শেখ হাসিনার জন্মদিনে ফেসবুক স্ট্যাটাসে যা বললেন সুলতান মনসুর

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৩তম জন্মদিন আজ শনিবার। ১৯৪৭ সালের এ দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্মগ্রহণ করেন তিনি। তার জন্মদিন উপলক্ষে জাতীয় ঐক্যফ্রন্ট থেকে নির্বাচিত সংসদ সদস্য (এমপি) সুলতান মোহাম্মদ মনসুর আহমদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন।গতকাল শুক্রবার রাতে সুলতান মোহাম্মদ মনসুর প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু কামনা করে ফেসবুকে ওই স্ট্যাটাস দেন। দৈনিক আমাদের সময় অনলাইন পাঠকদের জন্য স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো-‘ছাত্রলীগের সাংগঠনিক নেত্রী, সংসদ নেত্রী, বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্মদিনে উনার সুস্বাস্থ্য, দীর্ঘায়ু, সফলতা কামনা করি।

এবং প্রত্যাশা করি উনার গতিশীল নেতৃত্বে দুঃখী মানুষের মুখে হাসি ফোটানোর লক্ষ্যে, দুর্নীতি, মাদক ও সন্ত্রাসমুক্ত বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা বিনির্মাণে মুক্তি সংগ্রামের ধারায় জাতীয় ঐক্যের মাধ্যমে কার্যকরী পদক্ষেপের বাস্তবায়ন-ই হোক ৭৩তম জন্মদিনের মূল কথা।জয় বাংলা, জয় বঙ্গবন্ধু, জয় হোক বাংলার জনগণের।’উল্লেখ্য, ছাত্রজীবন থেকে আওয়ামী লীগের রাজনীতিতে সম্পৃক্ত থাকলেও এক সময় দলটির রাজনীতি ছেড়ে দেন সুলতান মোহাম্মদ মনসুর। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি গণফোরামের হয়ে ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে এমপি নির্বাচিত হন।একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীকে মৌলভীবাজার-২ আসন থেকে জয়ী হয়েছেন সাবেক ডাকসু ভিপি সুলতান মোহাম্মদ মনসুর।

তাদের দাবি, খাতুন-ই-আল (পাকিস্তানের ফার্স্ট লেডি)-এর মধ্যে আরবীয় মুসলিম পুরাণে কথিত দ্বৈত সত্ত্বা রয়েছে। তার আচরণে এমন কিছু দেখা যায়, যা আর পাঁচজন সাধারণের মধ্যে নেই।এই খবর চাউর হতেই পাকিস্তানের অনেক সংবাদমাধ্যম ঘটনার আরও গভীরে যাওয়ার চেষ্টা করে। একটি পাক টিভি চ্যানেলের দাবি, প্রথম প্রথম নাকি অনেক কর্মচারী বুশরাকে ভয় পেতেন। বেশ কয়েকজন এসব দেখে ভয় পেয়ে চাকরি ছেড়েও চলে গেছেন।উল্লেখ্য, প্রধানমন্ত্রী হওয়ার ছয় মাস আগেই রেহাম খানের সঙ্গে ডিভোর্স সেরে বুশরাকে বিয়ে করেন ইমরান খান। বিয়ের পর থেকে সংবাদমাধ্যমকে এড়িয়েই চলেন তিনি। প্রকাশ্যে বার হন কম। বের হলেও আপাদমস্তক বোরখায় ঢাকা। এ নিয়েও কম সমালোচনা হয়নি। কিন্তু এবার নতুন খবর, ইমরানের স্ত্রীর মধ্যে অলৌকিক ক্ষমতা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares