যুবলীগ চেয়ারম্যানকে নিয়ে যা বললেন ওবায়দুল কাদের

সামনেই যুবলীগের সম্মেলন। অথচ প্রায় একমাস ধরে নেতাকর্মীদের চোখের আড়ালে আছেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী, অনুপস্থিত ছিলেন প্রেসিডিয়াম কমিটির বৈঠকেও। অন্যদিকে তলব করা হয়েছে তাঁর ব্যাংক হিসাব।এ নিয়ে নানা জল্পনা-কল্পনা পাখা মেলছে চারদিকে। এ প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, এখন পর্যন্ত যতটুকু করা হয়েছে, ততটুকুই থাকবে। যুবলীগের চেয়ারম্যান নজরদারিতে আছেন কি না, তা পরে জানা যাবে। রবিবার (১৩ অক্টোবর) দুপুরে রাজশাহী সার্কিট হাউজে তিনি একথা বলেন।

প্রসঙ্গত, প্রভাব-প্রতিপত্তি, হাজারও নেতার উপচে পড়া ভিড় আর বিশাল গাড়িবহরের কিছুই আর অবশিষ্ট নেই। ফলে বাধ্য হয়েই নির্জন-নিভৃতে চলে গেছেন যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। প্রায় একমাস ধরে প্রকাশ্যে আসছেন না যুবলীগ চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী। এমনকি সম্প্রতি তাঁকে ছাড়াই অনুষ্ঠিত হয়েছে যুবলীগের সর্বোচ্চ ফোরাম প্রেসিডিয়াম কমিটির বৈঠক। সর্বশেষ ওমর ফারুককে দেখা গিয়েছিল ২০ সেপ্টেম্বর রাজধানীর যুবলীগের একটি ওয়ার্ড শাখার সম্মেলনে। এরপর থেকেই নিজ বাসা ‘ইস্টার্ন হেরিটেজে’ নিজেকে আটকে রেখেছেন তিনি।

ক্যাসিনো অভিযান শুরুর দিন আইন শৃঙ্খলা বাহিনীকে কটাক্ষ করে বেশ ঝাঁঝালো বক্তব্য দিয়ে ছিলেন ওমর ফারুক। অবশ্য এরপরেই তাঁর সুর নরম হয়ে আসে। ক্যাসিনো অভিযানে গ্রেফতার হন খালেদ মাহমুদ ভূঁইয়া, জি কে শামীম, ইসমাইল হোসেন সম্রাটসহ আরো বেশ কয়েকজন যুবলীগ নেতা। এরই মাঝে ৩ অক্টোবর ওমর ফারুকের ব্যাংক হিসাব তলব করে বাংলাদেশ ব্যাংক।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares