আবরার হ*ত্যাকা*ন্ডে মুখ খুললেন সোহেল তাজ

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষর্থী আবরার ফাহাদকে হত্যার ঘটনায় নানা আলোচানর সৃষ্টি হয়েছে সারাদেশে। েএ নিয়ে শিক্ষার্তীদের মধ্যে উত্তেজনা ও অভিভাবকদের মধ্যে আতঙ্কের সৃষ্টি হয়েছে। বিষয়টি নিয়ে এরই মধ্যে মুখ খুলেছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ।

আজ সোমবার (৭ অক্টোবর) সন্দ্যা ৭টার দিকে সামাজিকযোগ যোগাযোগ মাধ্যম ফেসবুকে আবরার হত্যা প্রসঙ্গ নিয়ে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। তাতে লিখেছেন, “এরকম যেন আর না হয়। দোষীদের আইনের আওতায় এনে সঠিক বিচার করতে হবে। এক মায়ের কমেন্ট: আমরা মা গুলো প্রচন্ড অসহায়।
একটা ছেলের পেছনে কতগুলো শ্রম দিলে, ছেলেটা এ অবস্থানে আসে -সেটা একজন মা ‘ই জানেন। সেই ছেলের এই পরিনতি -মানা যাচ্ছে না। বাস্তবসম্মত বিচার চাই। আজ যেন কেউ পার না পায়। দলমত নির্বিশেষে এর বিহিত প্রয়োজন।।”

প্রসঙ্গত জানা যায়, রোববার রাত আটটার দিকে একদল ছাত্র আবরারকে তার রুম থেকে ডেকে নিয়ে যায়। পরে রাত দুইটার দিকে শেরে বাংলা হলের প্রথমতলা ও দ্বিতীয়তলার মাঝামাঝি জায়গায় ফাহাদের মরদেহ দেখতে পায় অন্য শিক্ষার্থীরা। তার শরীরে আঘাতের চিহ্ন লক্ষ্য করা গেছে। শিক্ষার্থীদের ধারণা ফাহাদকে পিটিয়ে হত্যা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares