আবরার হ’ত্যাকাণ্ড নিয়ে উসকানি দিচ্ছে বিএনপি: মোহাম্মদ নাসিম

বুয়েটছাত্র আবরার ফাহাদ হ’ত্যাকাণ্ড নিয়ে বিএনপি উসকানি দিচ্ছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য মোহাম্মদ নাসিম।

শনিবার সিরাজগঞ্জের মুলিবাড়িতে জাতীয় নেতা শহীদ এম. মনসুর আলীর প্রতিকৃতিতে পুস্পার্ঘ অর্পন শেষে সাংবাদিকদের কাছে এ অভিযোগ করেন তিনি।

মোহাম্মদ নাসিম বলেন, বুয়েটছাত্র আবরার ফাহাদ হ’ত্যাকাণ্ড নিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সর্বোচ্চ গুরুত্ব দিয়েছেন। এ হ’ত্যার সঙ্গে জড়িতদের এরইমধ্যে গ্রেফতার করা হয়েছে। শিক্ষার্থীদের দাবীও বুয়েট প্রশাসন মেনে নিয়েছে, অথচ বিএনপি এ হ’ত্যাকাণ্ড নিয়ে নানাভাবে উসকানি দিচ্ছে। বুয়েটসহ দেশের শিক্ষা প্রতিষ্ঠানগুলো অস্থিতিশীল করার অশুভ পায়তারা করছে বিএনপি।

প্রধানমন্ত্রীর ভারত সফর ও চুুক্তি সম্পর্কিত এক প্রশ্নের জবাবে এ সময় তিনি বলেন, বিএনপি এই চুক্তি নিয়েও মিথ্যাচার করছে। তারা ক্ষমতায় থাকার সময় দেশের স্বার্থ জলাঞ্জলি দিয়ে অনেক চুক্তি সম্পাদন করেছে। অথচ এখন ভারতের সঙ্গে চুক্তি নিয়ে মিথ্যাচার করছে।

মোহাম্মদ নাসিম বলেন, ভারত বরাবরই বাংলাদেশের অকৃত্রিম বন্ধু। বঙ্গবন্ধু কন্যা একমাত্র রাষ্ট্রনায়ক যিনি দেশের স্বার্থ বিকিয়ে কোন চুক্তি করতে পারেন না।

এ সময় তার সঙ্গে জেলা আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares