আবরারের হ*ত্যা দুঃখজনক, হ*ত্যাকারীরা উপযুক্ত শা*স্তি পাবে: আইনমন্ত্রী

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে এবং উপযুক্ত শাস্তি দেয়া হবে বলে জানিয়েছেন আইনমন্ত্রী আনিসুল হক।

মঙ্গলবার সকাল সাড়ে ১০টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন চত্বরে সাংবাদিকদের বলেন, যারা এ ঘটনা ঘটিয়েছে তাদের উদ্দেশ্য যা-ই থাকুক না কেন তাদের বিচারের কাঠগড়ায় দাঁড়াতে হবে এবং উপযুক্ত শাস্তি দেয়া হবে। এসময় তিনি এই ঘটনাটি দুঃখজনক বলেও মন্তব্য করেন।

আবরার হত্যাকাণ্ড নিয়ে বিএনপির বক্তব্য সম্পর্কে জানতে চাইলে আনিসুল হক বলেন, বিএনপির দায়িত্বজ্ঞানহীন নেতারা সব দুর্ঘটনায় রাজনৈতিক উদ্দেশ্য হাসিলের জন্য বক্তব্য দেন। বিএনপি নেতাদের কর্মকাণ্ড দেশবাসী জানে। ওনারা যে বেসুরা গান গাচ্ছেন এতে জনগণ কান দেবে না। আমরা দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা করেছি। শেখ হাসিনা দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করেছেন। আর বিএনপি এই শাসন নষ্ট করেছিল।

এসময় অন্যান্যের মধ্যে উপজেলা আওয়ামীলীগের আহবায়ক মো. জয়নাল আবেদীন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কাসেম ভূইয়া, কসবা উপজেলা চেয়ারম্যান রাসেদুল কাওসার জীবন, আখাউড়া পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক মো. সেলিম ভূইয়া, মহিলা ভাইস চেয়ারম্যান নাসরিন সফিক আলেয়া, ছাত্রলীগের সভাপতি শাহাবুদ্দিন বেগ শাপলু, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন প্রমুখ।

এর আগে সকাল সোয়া ১০টায় আন্ত:নগর মহানগর এক্সপ্রেস ট্রেনে আখাউড়ায় এসে পৌঁছেন। পরে তিনি কসবা উপজেলার গোপীনাথপুর এলাকায় আওয়ামীলীগের সম্মেলনে যোগ দেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares