অপুর সঙ্গে সম্পর্ক নিয়ে খোলামেলা যা বললেন বাপ্পী

নায়িকা অপু বিশ্বাস দ্বিতীয় বিয়ে করতে যাচ্ছেন-কিছুদিন ধরেই এমন গুঞ্জন ছড়িয়ে পড়ে। এর আগে থেকেই গুঞ্জন চলছিল, সিনেমাপাড়ার অজ্ঞাত এক নায়কের সঙ্গে প্রেম চলছে অপু বিশ্বাসের। গুঞ্জনটি শুরু করেছিলেন অপু বিশ্বাসের সাবেক স্বামী নায়ক শাকিব খানই।

অন্য পুরুষের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়েছেন অভিযোগ এনে ২০১৭ সালের ২২ নভেম্বর তালাকের নোটিস পাঠান শাকিব খান। তবে কে সেই ব্যক্তি সে বিষয়ে মুখ খুলেননি শাকিব।

এরই মধ্যে গুঞ্জন রটে ঢাকাই ছবির আরেক সুপারহিট নায়ক বাপ্পী চৌধুরীর সঙ্গে নাকি অপুর প্রেমের সম্পর্ক আছে। এ খবরে অপু বিশ্বাসের দ্বিতীয় বিয়ে নিয়ে তার দর্শকদের মনে কৌতূহল জাগে।

অনেকে ধরে নেন, শাকিব খানের সঙ্গে বিচ্ছেদ যন্ত্রণা ভুলে নায়ক বাপ্পীর সঙ্গে অপু নতুন সংসার গড়তে যাচ্ছেন। বিভিন্ন গণমাধ্যমেও বাপ্পীর নামটিই আসতে থাকে।

তবে তারা দুজনই সে সময় জোর দিয়ে বলেছেন, তাদের মধ্যে কোনো প্রেমের সম্পর্ক নেই। বাপ্পী অপুকে তার দিদি বলেও সম্মোধন করেন।

তাতেও গুঞ্জন বা গুজব থামেনি। তবে এসব কথা মোটেই কানে তোলেননি বাপ্পী ও অপু। প্রেমের এ গুঞ্জনকে পায়ে মাড়িয়ে একসঙ্গে জুটি বেঁধেই একটি ছবির কাজ শেষ করেছেন বাপ্পী ও অপু। ছবির নাম ‘শ্বশুরবাড়ি জিন্দাবাদ টু’।

ছবিটি মুক্তির আগেই সেই পুরনো বিষয়টি আবার চাঙা হয়ে উঠল। আর বিষয়টি খোলাশা করতে পুরনো বিষয় নিয়ে আবারও গণমাধ্যমের মুখোমুখি হয়েছেন নায়ক বাপ্পী চৌধুরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

shares